1. news@bdsartv.com : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
  2. admin@bdsartv.com : admin :
বুধবার, ১৫ মে ২০২৪, ০৯:২১ পূর্বাহ্ন

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে অগ্রিম ঈদের শুভেচ্ছা জানিয়েছেন ঢাকা জেলা সহ দেশবাসীকে আসাদুজ্জামান মোহন

Reporter Name
  • আপডেট টাইম : রবিবার, ৭ এপ্রিল, ২০২৪
  • ৭৬ বার পঠিত

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ঢাকা জেলা সহ দেশবাসীকে সকল পেশা শ্রেণীর মানুষ ঢাকা জেলা এলাকাবাসী সহ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন আসাদুজ্জামান মোহন ডেন্ডাবর এর কৃতি সন্তান বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক বাংলাদেশ জাতীয়তাবাদী সেচ্ছাসেবক দল ঢাকা জেলার সদস্য সচিব জনাব আসাদুজ্জামান মোহন তিনি বলেন আত্মীয় স্বজন, পাড়া-প্রতিবেশী, অসহায় মানুষ সবার সঙ্গে আনন্দ ভাগাভাগি করে ঈদ উদযাপন করার আহ্বান জানিয়েছেন। ঢাকা জেলা সহ দেশবাসীকে

ঈদুল ফিতর উপলক্ষে তিনি বলেন, প্রিয় ঢাকা জেলা এলাকাবাসী , আসসালামুআলাইকুম, এক মাস সিয়াম সাধনার পর আমাদের মধ্যে আবার ফিরে এসেছে পবিত্র ঈদুল ফিতর। ঈদ মানে আনন্দ তাই, আসুন আমরা পরিবারবর্গ ও আত্মীয় স্বজন, পাড়া-প্রতিবেশী,সমাজের গরিব-অসহায় মানুষের পাশে দাঁড়াই। কাঁধে কাঁধ মিলিয়ে ঈদ আনন্দকে ভাগাভাগি করে নেই।

তিনি আর ও বলেন, ব্যক্তি, পরিবার, সমাজ ও রাষ্ট্রীয় জীবনে মুসলমানদের আত্মশুদ্ধি, সংযম, সৌহার্দ্য ও সম্প্রীতির মেলবন্ধন পরিব্যাপ্তি লাভ করুক- এটাই হোক ঈদ উৎসবের ঐকান্তিক কামনা। হাসি-খুশি ও ঈদের অনাবিল আনন্দে প্রতিটি মানুষের জীবন পূর্ণতায় ভরে উঠুক। বিশ্বের সব মানুষের সুখ-শান্তি, কল্যাণ ও উত্তরোত্তর সমৃদ্ধি হোক আজকের দিনে আমি মহান আল্লাহর কাছে এ প্রার্থনা করি। ঈদুল ফিতর আমাদের সবার জীবনে বয়ে আনুক, অনাবিল আনন্দ, সুখ ও শান্তি। সবাই ভালো থাকুন, নিরাপদ থাকুন, সবাই কে জানাই অগ্রিম ঈদের শুভেচ্ছা প্রিয় ঢাকা জেলা এলকাবাসী সবাই কে ঈদ মোবারক.

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরো খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০