1. news@bdsartv.com : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
  2. admin@bdsartv.com : admin :
বুধবার, ১৫ মে ২০২৪, ০৬:০০ অপরাহ্ন

পীরজাদা মাসুদের বিরুদ্ধে চাঁদাবাজির মামলা

Reporter Name
  • আপডেট টাইম : সোমবার, ৮ এপ্রিল, ২০২৪
  • ১০৯ বার পঠিত

রায়পুর, লক্ষ্মীপুর প্রতিনিধি।।
লক্ষ্মীপুরের রায়পুরের পীরজাদা মাসুদের বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ উঠে । চাঁদাবাজি, লুন্ঠন, নারী কেলেঙ্কারি থেকে শুরু করে বিভিন্ন অপরাধের পর এবার চাঁদা চাইতে গিয়ে রায়পুর উপজেলার ৭নং বামনি ইউপি চেয়ারম্যান তাফাজ্জল হোসেন মুন্সির মামলায় পড়লেন মাসুদ। শনিবার (৬ই এপ্রিল) স্থানীয় ইউনিয়ন পরিষদে ভিজিএফ চাল বিতরণকালে মাপে কম দেওয়ার ভূয়া অভিযোগ তুলে চেয়ারম্যানের কাছে ২০ হাজার টাকা চাঁদা দাবি করে ভূঁইফোড় পত্রিকার প্রতিনিধি মাসুদ। মাসুদের বিরুদ্ধে চেয়ারম্যান তাফাজ্জল হোসেন মুন্সি বাদী হয়ে চাঁদাবাজির মামলা দায়েরের পর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ওঠে প্রতিবাদের ঝড়। নেটিজেনরা লিখেন, ভালো হয়নি রায়পুরের মাসুদ। একজন লিখেন, ১১তম বিয়ের পর এবার চাঁদাবাজির মামলা খেলো মাসুদ।
মামলার এজাহার সূত্রে জানা যায়, চাঁদা না দিলে খামখেয়ালি সংবাদ পরিবেশন করে চেয়ারম্যান তাফাজ্জল হোসেন মুন্সিকে হেনস্তার হুমকি দেওয়া হয়। চেয়ারম্যান সেই টাকা না দিলে তার বিরুদ্ধে অপপ্রচার শুরু করে পীরজাদা মাসুদ হোসাইন নামের অভিযুক্ত সংবাদকর্মী।

মামলার বিষয়ে তাফাজ্জল হোসেন মুন্সি বলেন, মাসুদ ভালো হয়নি। চাঁদাবাজি চালাচ্ছে। নারীদের সম্ভ্রমহানীর সাথে জড়িত সে। শুনেছি প্রতারণা করে বিয়ে করেছে এক ডজন। চাঁদা না দেয়ায় আমার বিরুদ্ধে অপপ্রচার চালিয়েছে। আমি মামলা দিয়েছি।

সোমবার (৮ই এপ্রিল) লক্ষ্মীপুর জেলা দায়রা ও জজ আদালতে মামলা দায়েরের পর মুহুর্তেই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে বিষয়টি। পাশাপাশি উঠে আসে মাসুদের নানান কুকীর্তি। মাসুদ বলেন, মামলা হয়েছে শুনেছি। চাঁদা দাবি করিনি। সঠিক সংবাদ উপস্থাপন করেছি।

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরো খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০