1. news@bdsartv.com : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
  2. admin@bdsartv.com : admin :
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৯:২৯ পূর্বাহ্ন

আশুলিয়া সহ দেশবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন জনপ্রিয় যুবলীগ নেতা ওমর আলী সজীব

Reporter Name
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৯ এপ্রিল, ২০২৪
  • ৯৮ বার পঠিত

মোঃ রবিউল ইসলাম রবি নিজস্ব প্রতিনিধি আশুলিয়াসহ দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসী-কে আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন ভাদাইলের কৃতি সন্তান জনপ্রিয় যুবলীগ নেতা মানবতার ফেরিওয়ালা জনবন্ধু ওমর আলী সজীব।
জনপ্রিয় এই যুবলীগ নেতা এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন,পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ধামসোনা ইউনিয়নসহ দেশবাসীকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও ঈদ মোবারক।
এছাড়া তিনি আরোও বলেন,দীর্ঘ এক মাস সিয়াম সাধনায় আমরা যে ত্যাগ ও সংযমের শিক্ষা লাভ করেছি তা যেন সবার ব্যক্তি ও সমাজ জীবনে প্রতিফলন ঘটে। মাহে রমজানের আত্মশুদ্ধির মহান দীক্ষার মধ্য দিয়ে আসে পবিত্র ঈদুল ফিতরের আনন্দঘন মুহূর্ত। সেই মুহুর্ত মুসলমানদের নিবিড় ভাতৃত্ববোধে উদ্বুদ্ধ করে।
তাই ইসলামের শ্বাসত শিক্ষায় ধনী-গরিব সবাই ভেদাভেদ ভুলে দেশ-কে আরো এগিয়ে নেওয়ার প্রত্যয় ব্যক্ত করছি। পবিত্র ঈদুল ফিতরের খুশির দিনে দেশ ও মানুষের ভাগ্য উন্নয়নে ইতিবাচক রাজনীতির পক্ষে শপথ নিতে সকলের প্রতি আহবান জানাচ্ছি। আসুন দেশের সুবিধা বঞ্চিত এবং হতদরিদ্রদের প্রতি সহনশীল হই।

ঈদুল ফিতরের শিক্ষা থেকে আমাদের অঙ্গীকার হোক সকল হিংসা,বিদ্বেষ ও হানাহানি থেকে মুক্ত হয়ে ন্যায়,সাম্য,ঐক্য,ভ্রাতৃত্ব,সহানুভূতি,মানবতা ও মহামিলনের এক ঐক্যবদ্ধ ও ভালোবাসাপূর্ণ সমাজ এবং দেশ গঠনের জন্য একযোগে কাজ করা। জনপ্রিয় এই নেতা ওমর আলী সজীব আরও বলেন,আমরা যে যেখানেই থাকি না কেন ঘনিষ্ঠজন,নিকটজনসহ সবাই ঈদের আনন্দ ভাগ করে নেব।
পবিত্র ঈদুল ফিতরের দিনে বাংলাদেশের প্রতিটি গৃহে প্রবাহিত হোক শান্তির অমীয় ধারা। পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে বাংলাদেশসহ সারা-বিশ্বের মুসলমানদের জানাই আন্তরিক শুভেচ্ছা ও ঈদ মোবারক। আমি বিশ্ব মুসলিমের অব্যাহত সুখ,শান্তি, সমৃদ্ধি ও কল্যাণ কামনা করছি। সবাই কে ঈদের শুভেচ্ছা ঈদ মোবারক।

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরো খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০